খাঁটি মধু কিনুনঃ কালোজিরা ফুলের মধু - ২০২০ (Black Seed Honey)


কালোজিরা ফুলের মধু, Black Seed Honey, খাঁটি মধু, khati modhu
খাঁটি মধু কিনুনঃ কালোজিরা ফুলের মধু - ২০২০ (Black Seed Honey)

গবেষকরা বলে থাকেন, কালো রঙের বা কালচে ধরনের মধুতে এন্টি অক্সিডেন্টের মাত্রা বেশি থাকে তাই এ জাতীয় মধু বয়স্ক বাক্তিদের জন্য বেশি উপকারী।

আল্লাহর সৃষ্টি কতইনা বৈচিত্র্যময়! এই এক মধুর মধ্যে আল্লাহ তা'আলা কত যে প্রকার মধু তৈরি করেছেন তার কোন শেষ নেই। কত যে ভিন্ন ভিন্ন স্বাদ, গন্ধ, রঙ আর উপকারিতার মধু সৃষ্টি করেছেন তা আল্লাহ তাআলাই একমাত্র ভালো জানেন।

আমি মধুর বিজনেস শুরু করি ২০১৭ সাল থেকে। এ বিজনেস শুরু করার পূর্বে আমিও জানতাম না যে মধু এত প্রকার হয়। এত ফুলের হয়। আমি মনে করতাম হয়তো মধু এক প্রকারের হয়। এক রকমের হয়। এবং সারাবছর হয়তো একই স্বাদ গন্ধের মধু পাওয়া যাবে, এমনটাই ভাবতাম।

কিন্তু মধুর বিজনেস শুরু করার পর থেকে যখন আমি মধু নিয়ে গবেষণা করা শুরু করলাম, তখন বুঝতে পারলাম আসলে মধু সম্পর্কে আমাদের জ্ঞান খুবই সামান্য। আর যতটুকু তথ্য বা জ্ঞান অনলাইনে ছড়ানো আছে বা লোকমুখে শুনা যায় তা অধিকাংশই ভুল আর কুসংস্কার।

ভূমিকা এত বড় করার কারণ হচ্ছে, আজকে আমরা যে মধু নিয়ে কথা বলব সেটা হচ্ছে কালোজিরা ফুলের মধু। এই কালোজিরা ফুলের মধু তেমনই একটি ভিন্ন রকম মধু, যে মধু সম্পর্কে আমাদের দেশের মানুষ প্রায় একেবারেই জানে না। যতটুকু জানে তার অনেকটাই ভুল জানেন। যদিও বর্তমানে অনলাইনের কল্যাণে অনেক ভালো সৎ ব্যবসায়ীরা অনলাইনে মধু বিক্রি করার সুবাদে এখন মধু সম্পর্কে মানুষ অনেক সঠিক তথ্যই জানেন যা কিছুকাল আগেও জানতো না।

যাইহোক, এই পোস্টটি মূলত কালোজিরা মধু বিক্রি করার বিজ্ঞাপন টাইপের পোস্ট। সুতরাং এই পোস্টে কালোজিরা ফুলের মধু নিয়ে খুব বেশি বিস্তারিত লিখছি না। আর লিখার প্রয়োজন ও নাই কারন ইতিমধ্যেই এই কালো হীরা বা কালোজিরা ফুলের মধু নিয়ে আমি আরেকটি বিস্তারিত তথ্যবহুল পোস্ট লিখেছি। যেখান থেকে আপনারা সব জানতে পারবেন ইনশাআল্লাহ। এই পোস্টটি দেখুনঃ  কালোজিরা ফুলের মধুর বৈশিষ্ট্যঃ স্বাদ, গন্ধ, রং ও ঘনত্ব

কালোজিরা ফুলের মধু, Black Seed Honey, খাঁটি মধু, kalojira fuler modhu
কালোজিরা ফুলের খাঁটি মধু অনলাইনে অর্ডার করতে এখানে ক্লিক করুনঃ https://khatimodhu.com/product/kalojira-fuler-modhu/

হাদিসে কালজিরার উপকারিতা

রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেনঃ কালো জিরা 'সাম (মৃত্যু)' ব্যতিত সকল রোগের ঔষধ। (পাবলিশারঃ ইসলামিক ফাউন্ডেশন / গ্রন্থঃ সহীহ বুখারী (ইফাঃ) / অধ্যায়ঃ ৬৩ / চিকিৎসা (كتاب الطب) / হাদিস নম্বরঃ ৫২৮৫)

আল-কোরআনে মধুর উপকারিতা

"মধুতে মানুষের জন্যে রয়েছে রোগের প্রতিকার" (সূরাঃ আন-নাহল আয়াতঃ ৬৯)

ভিডিওঃ কালোজিরা ফুলের মধু স্বাদ সম্পর্কে জানুন



এই পোস্টটি কেমন লাগলো সেটা জানাতে পারেন নিচের কমেন্ট বক্সে কমেন্ট করে। এতে আমি অনেক উপকৃত হবো ইনশাআল্লাহ। আর যদি আপনাদের কালোজিরা ফুলের খাঁটি মধু প্রয়োজন হয় তাহলে নিচে দেওয়া লিংক বা নাম্বার থেকে যোগাযোগ করুন।

# Email: info@khatimodhu.com

# Mobile: 01869-663242 / 01728-338765

# Website: https://khatimodhu.com

# Personal Profile: https://web.facebook.com/AlaminHoneyBD

# YouTube Channel: https://www.youtube.com/c/খাঁটিমধুডটকম

# Facebook Page: https://web.facebook.com/KhatiModhuDotCom

মন্তব্যসমূহ

  1. উত্তরগুলি
    1. কালোজিরা ফুলের মধু আমি ১০০০ টাকা কেজি বিক্রি করতাম কিন্তু ২০১৯ সালে আমাদের দেশে ভালো কোয়ালিটির কালোজিরা মধু উৎপাদন হয়নি তাই এবছর এই মধু সেল করছি না।

      আমাদের কাছে বর্তমান সুন্দরবন ও লিচু ফুলের ভালো কোয়ালিটির মধু আছেঃ

      # সুন্দরবনের মধু
      ১ কেজি = ৮০০ টাকা

      # লিচু ফুলের মধু
      ১ কেজি = ৬০০ টাকা

      কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সারা দেশে মধু পাঠাই।

      ===যোগাযোগ===
      মধু বিক্রেতা আলামিন।
      মোবাইলঃ 01869-663242 / 01728-338765

      মুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

কালোজিরা ফুলের মধুর বৈশিষ্ট্যঃ স্বাদ, গন্ধ, রং ও ঘনত্ব

কোন ফুলের মধু সবচেয়ে ভালো বা উপকারী? - মধু বিশেষজ্ঞ আলামিন

সুন্দরবনের মধুর বৈশিষ্ট্যঃ স্বাদ, গন্ধ, রং ও ঘনত্ব